September 22, 2024, 1:30 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

জাবিতে কবরের উপর আপত্তিকর অবস্থায় পুলিশ কনস্টেবল সহ তার বান্ধবী আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: আজ (২৫ ফেব্রুয়ারি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সেলিম আল দীনের কবরের উপর এক পুলিশ কনস্টেবলকে তার বান্ধবীসহ আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সকাল এগারোটায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পাশে সেলিম আল দীনের কবরের উপর আপত্তিকর অবস্থায় পাওয়া যায় পুলিশের কনস্টেবল ও তার নারী বন্ধুকে। এসময় শিক্ষার্থীরা তাদেরকে আপত্তিকর অবস্থায় পেয়ে নিরাপত্তা শাখায় হস্তান্তর করে।

জানা যায় পুলিশ কনস্টেবল ইমরল হাসান শুভ কক্সবাজার জেলায় উখিয়ায় থানায় কর্মরত। সে কুমিল্লা জেলায় কোতোয়ালী থানায় শিমড়া ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আমরা তাদেরকে সেলিম আল দীন স্যারের কবরের উপর আপত্তিকর অবস্থায় পাই। তখন সে পুলিশের পরিচয় দিয়ে আমাদের উপর চড়াও হয়। তখন আমরা বিশ্বিবদ্যালয়ের নিরাপত্তা শাখায় হস্তান্তর করি। আটককৃত পুলিশ কনস্টেবল ইমরুল সব দোষ স্বীকার করে মুচলেকায় স্বাক্ষর করেন।

আটককৃত রুমানা বলেন, আমরা বাড়ি থেকে পালিয়ে এসেছি বিয়ে করার জন্য। আমি ক্রাউন হাসপাতালে নার্সের কাজ করি। আমাদের দীর্ঘ চার বছরের প্রেম ছিলো, আমরা ক্যম্পাসে আসি ঘুরতে। তখন আমরা না জেনে সেলিম আল দীন স্যারের কবরের এইখানে বসেছিলাম। সেসময় আমাদের এই অবস্থায় কিছু শিক্ষার্থী এসে জিজ্ঞেসাবাদ করে। এমন সময় ইমরানের সাথে বাকবিতণ্ডা হয় ও আমাদের এইখানে নিয়ে আসে।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, আমি তাদেরকে সেলিম আল দীন স্যারের কবরের এইখানে তাদেরকে আপত্তিকর অবস্থায় পাই। তারা বাড়ি থেকে পালিয়ে আসছে বিয়ে করার জন্য। কিন্তু তারা ক্যাম্পাসে এসে এরকম আপত্তিকর কাজ করে। আমি মুচলেকা নিয়েছি, তাদেরকে তাদের অভিবাবকের কাছে দিয়ে দিবো। আমি আটককৃত ইমরুল হাসানের এস পি সাথে কথা বলেছি। তারাও তাদের আইনানুগ ব্যবস্থা নিবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com